Wednesday 15 February 2017

Unknown

ইনকাম করুন ট্রাসটেড পিটিসি সাইট থেকে প্রুফ সহ (পর্ব-১)

প্রথমেই  আপনাদেরকে উদ্দেশ্য করে একটা কথা বলে রাখি PTC সাইট এর বেশির ভাগ সাইটই কিন্তু ভুয়া। আর্থাত ৯০ ভাগই ভুয়া  হয়ে থাকে কিন্তু আর ১০ভাগ সাইট খুবই বিশ্বস্ত এবং এরা অনেক দিন ধরে পে করে আসছে।  আরেকটা কথা বলে রাখি এই বেশির ভাগ সাইট ভুয়া হওয়ার কারনে অনেক মানুষই ট্রাস্টেড সাইটগুলাকেও ভুয়া বলেই উরিয়ে দেয়। আর আপনি যদি অনলাইন থেকে ইনকাম করতে হয় আপনাকে  একটা রিস্ক নিতে হবে আর আপনার থাকতে হবে ধৈর্য। একটা কথা জেনে রাখা ভালো আপনি যদি বিশ্বাস না করেন তাহলে আপনি আইডি খুলার কোন দরকার নেই, একবিন্দু পানি করতে করতেই বিশাল সগর হয়। প্রতিদিন কমপক্ষে ১৫ মিনিট সময় আপনাকে ব্যয় করতে হবে। আমি আরো একটা গুরুত্বপূর্ন কথা জানিয়ে রাখি অনেকেই এই সাইটগুলা সম্পর্কে জানেন কিন্তু ইনকাম হচ্ছে না, আপনি কি জানেন সেটা কেন হচ্ছে না? আমি আপনাকে বলি,  পিটিসি সাইট এর কিছু রুলস আছে শুধু খুলেই সারাদিন কাজ করলে হয়না। আমি আগেই বলেছি আপনি কমকরে ১৫ মিনিট সময় দিন, তাহলেই হবে অতিরিক্ত কিছু টাকা ইনকাম করার জন্য সারাদিন এই সাইটে বসে থাকা লাগবে না। আর থাকবেনও না। আপনি একটা নিদির্ষ্ট সময়ে ঢুকে  কাজ করে আবার লগ আউট করে নিবেন। আমাদের মাঝে অনেকই মনে করে সারাদিন ধরে কাজ করলে হয়ত বেশি টাকা আসবে আমি আপনাকে বলি দরকার নাই, আপনে এই পিটিসি সাইট কে আপশনাল হিসাবে নিন পাশাপাশি অন্য একটা কাজও শিখতে থাকুন। একসময় এই পিটিসি সাইট এর টাকা বারবে আর অপনিও অনেক রুলস সম্পর্কে ভালো আইডিয়া  নিয়ে রাখতে পারবেন। আর কোন সাইট এ কাজ করার আগে আপনি অবশ্যই অবশ্যই Youtube এ ভিডিও দেখে নিবেন, শুধু তাই না আরো ক্লিয়ার করার জন্য সাইট এর রিভিউ চেক করতে ভুলবেন না। ইনকাম হবেই তবে একটা কথা আপনাকে আমি ক্লিয়ার করে দিতে চাই সেটা হলো আপনি লোভ করতে পারবেন না, কারন লোভে পাপ , পাপে লাভ, আর  এই লাভ হচ্ছে আপনার  জন্য ক্ষতির কারন। আমি একজন স্টুডেন্ট সো আমি জানি একজন স্টুডেন্ট এর জিবনেও টাকার কত প্রয়োজন সবসময় কিন্তু আপনি আপনার বাবা- মায়ের থেকে নিতে পারবেন না। যাইহোক কাজের কথা হচ্ছে আমি এই সাইট নিজে কাজ করার আগে আনেক বার ভেবে দেখেছি  যে সাইট ভুয়া কিনা। কারন আমার কাছে আমার একটা টাকাও অনেক কিছু, সবথেকে জরুরি কথা হলো  আপনি অনলাইলে কোন কাজ জানা ছাড়া ইনকাম করতে পারবেন না, তাই আপনে যেহেতু কাজ জানেন না তাহলে আপনিই চিন্তা করে দেখেন কেউ আপনাকে কেন শুধু শুধু কোন টাকা দিবে, এখানে সহজ কথায় আপনি যদি এই পিটিসি সাইটে কিছু সামান্য টাকা দিয়ে শুরু করেন তাহলে আপনার ইনকাম আসতে বেশি দেরি হবেনা, আর যদি ইনভেস্ট না করেন তাহলে এই  পিটিসি সাইট থেকে ১ডলার  ইনকাম করতেই অনেক কষ্ট হয়ে যাবে, আর যতদিনে আপনি ইনভেস্ট ছাড়া ইনকাম করবেন ১ ডলার ততদিনে আপনার এম্বি কিনেই খরছ হবে ১০ডলার। তো কি লাভ ? যদি সত্যি আপুনার কাজ করার ইচ্ছা থাকে এবং আমার কথা বিশ্বাস হয় তাহলে একাউন্ট খুলে কাজ করতে পারেন আমি আবারো বলি লোভ করবেন না, আস্তে আস্তে আগিয়ে যান । আমি আপনাদের একটা ট্রিক সেয়ার করবো  কিভাবে আপনি আপনার জমানো টাকা দিগুন করবেন । আমি আজকে আর  কিছু বলতে চাচ্ছি না , আপনারা নিজেই আমার ইনকামের কিছু নমুনা দেখে নিন। এরপর যদি বিশ্বাস হয় তাহলেই খুলিয়েন  আর না হয় খুলিয়েন না।

দেখেনিন তাদের পেমেন্ট প্রুফঃ





সাইন আপ করতে এই ব্যনারে ক্লিক করুন। আপনি খুলার সাথে সাথে কাজ করবেন না, একটু ঘাটাঘাটি করে আরো ভালো আইডিয়া নিয়ে কাজ শুরু করবেন। বিঃদ্রঃ যদি মোবাইলে আইডি খুলেন তাহলে মোবলেই কাজ করার চেস্টা করবেন পিসি দিয়ে করবেন না। আবশ্যই খেয়ালে রাখবেন কোন প্রকার প্রক্সি/ভি পি এন  ব্যবহার করবেন না, নাহয় লাভের জায়গায় লস করে বসবেন। দ্বিতিয় পর্বে আমি দেখিয়ে দিবো কিভাবে কাজ শুরু করবেন। 
















Unknown

About Unknown -

Author Description here.. Nulla sagittis convallis. Curabitur consequat. Quisque metus enim, venenatis fermentum, mollis in, porta et, nibh. Duis vulputate elit in elit. Mauris dictum libero id justo.

Subscribe to this Blog via Email :