Thursday 1 June 2017

Unknown

How to Earn form Chamcash Full Details Trick


How To Work On Champcash


Chamcash দিয়ে আর্ন করা তেমন বড় বিষয়,  নয়।  এর জন্য সামান্য বুদ্ধি,  একটু মোবাইলে ডাটা আর কয়েকটা স্টেপ ফলো করাই  যথেষ্ট। তবে হ্যা এর জন্য আপনার হাতে অবশ্যই সময় থাকতে হবে,  বলতে পারেন এটা বেকার যুবকদের জন্য একটা সুর্বণ সুযোগ। অনেকেই হয়তো এই এপ ইন্সটল করে কাজ করতে না পেরে ভুয়া ভেবে ডিলেট করে দিয়েছেন। কাজ করার আগে আপনাদের একটা জিনিস অবশ্যই জানা উচিত আর সেটা হলো এটা এক প্রকার নেটওয়ার্ক মার্কেটিং এপ্স এর মতই, মানে যার মেম্বার যত বেশি তার ডেইলি ইনকাম ততই বেশি,  এখানে ইনকামের কয়েকটি লেভেল আছে,  কোন লেভেল  এ আপনি কত ইনকাম করতে পারেন তার একটা চিত্র দিলাম। আপনি একটা বড় টার্গেট নিয়া এগিয়ে চলেন ইনশাল্লাহ কিছু সময় এর মধ্যে ভালো উন্নতি করতে পারবেন। আর বিষয়টা তো এমন না যে আপনি এখানে অনেক টাকা ইনভেস্টমেন্ট করতে হচ্ছে। আপনি এখনে ফ্রি কাজ শুরু করতে পারবেন। বাংলাদেশিরা মুলত এখান থেকে ২ ভাবে ইনকাম করতে পারেন ঃ 
১।  Adcolony এর ভিডিও দেখে।
 ২। Income Junction এর ওয়েব                        
 অফার কমপ্লিট করে।

যারা আমরা সিমীত মোবাইল ডাটা ব্যবহার করি তারা  অবশ্যই  ওয়েব ভিডিও অফার কমপ্লিট করে ইনকাম করবো। তো কিভাবে ওয়েব অফার কমপ্লিট করে ডালার ইনকাম করতে হয় সেটা জানতে আমার What's up Group Follow this link to join my WhatsApp group: https://chat.whatsapp.com/EPibsVPQJOBA3LB5iJGtrr
এ জয়েন করতে পারেন বা,  আমাকে নক দিতে পারেন।  বা আমাকে কমেন্ট করতে পারেন। 

আর কয়েকটি কথা,  আপনি এট লিস্ট  সাইন আপ এর কাজাটা কিভাবে করে সেটা জানতে হবে,  মানে কোন সাইটে কিভাবে রেজিস্টার করতে হয়,  ফেসবুক একাউন্ট খুলতে হয় এই রকম ছোট খাটো আইডিয়া মাস্টবি থাকতে হবে।

যারা নতুন Chamcash একাউন্ট খুলে কাজ করতে চান তারা,  কিভাবে শুরু করবেন কি কি লাগবে: আপনার মোবাইলে যেই এপ গুলা ইন্সটল দিবেন। সেই গুলা এখান থেকে আগিয়ে মোবাইলে নামিয়ে নিন। তারপর আমরা কাজ শুরু করবো। 
সবগুলো এপ্স এর লিঙ্ক সহ দিয়ে দিলাম, পাফিন ব্রাওসারটা নামানোর জন্য প্রথমেই Blackmart  এই এপ্সটা নামাবেন, তারপর  সার্চ দিবেন Puffin Browser Pro. 

কিভাবে শুরু করবেন, স্টেপ ১: প্রথমে গুগল প্লে থেকে আপনার মোবাইলে Chamcash এপ্স ইন্সটল  দিবেন,  দিয়ে সেখানে রেজিস্টার করবেন, আপনার মোবাইল নাম্বার আর জিমেইল একাউন্ট  দিয়ে। এর পর আপনার কাছে একটা রেফার কোড চাইবে,  সেখানে চাইলে আমার কোডটা ব্যবহার করতে পারেন 16051566। এতে আপনারা আমাকে আমার কাছ থেকে কাজের বেপারে আর কিছু জানার থাকলে অবশ্যই জানতে পারবেন।

স্টেপ২ঃ আবার প্লে স্টোরে সার্চ করে Tiger Vpn আর UltraSurf Vpn টা ইন্সটল করে নিন। ভিপিএন এর কাজতো আশা করি আপনারাা সবাই পারেন। আর যারা পারেন না তারা আমাকে একবার নক দিয়েন।



স্টেপ ৩ঃ পাফিন ব্রাওজারটা ওপেন করে,  http://web.chamcash.com লিখে সার্চ করেন। তাহলে তাদের  সাইট ওপেন হবে,  এবার সেখানে লগিন করেন আপনার নিজের রেফার কোড আর পাসওয়ার্ড দিয়ে।  লগিন করে রেখে দিন। এখন আপনার কাজ আপাতত শেষ।





স্টেপ ৪ঃ আপনার মোবাইলে What's up টা ইন্সটল দিন,  আমার গ্রুপে জয়েন করুন । What's up Group  সেখানে আপনি কিভাবে কাজ করবেন তার ভিডিও দেয়া হবে।  যাতে কাজটা খুব সহজে বুঝে নিতে পারেন। বিশেষ একটা কথা বলে রাখি অফার এর কাজ সব সময় থাকে না,  তাই আপনারা গ্রুপে একটিভ থাকবেন,  যখন অফার এর কাজ দেয়া হবে আপনাদের সবাইকে জানিয়ে দেয়া হবে। যাতে আপনারাও কিছু  ইনকাম করতে পারেন।


আপনাদের বুঝার সুবিদার্থে চাইলে ভিডিওটি লেখতে পারেন।




Chamcash মুলত একটা নেটওয়ার্কিং এপ্স, এখানে ইনকাম এর কয়েকটি লেভেল আছে।



কারো যদি ইনকাম লেভেল নিয়ে  কোন প্রশ্ন থাকে তাহলে আমাকে অবশ্যই জানাবেন ।


সর্বশেষঃ কাজ করতে আপনার অবশ্যই ধোর্য থাকতে হবে। আর টাকা তুলার ব্যাপারে আপনি ৫০$ হলেও টাকা তুলতে পারেন আবার ৫$ হলেও তুলতে পারেন। কোন সমস্যায় আমাকে পেতে 01883344121 এই নাম্বরে ফোন দিবেন।  তবে আমাকে আগে ফেসবুক এ নক দিলে বেশি খুশি হবো। আমার ফেসবুক  আইডি। 


Unknown

About Unknown -

Author Description here.. Nulla sagittis convallis. Curabitur consequat. Quisque metus enim, venenatis fermentum, mollis in, porta et, nibh. Duis vulputate elit in elit. Mauris dictum libero id justo.

Subscribe to this Blog via Email :