Monday 3 April 2017

Unknown

ইনকাম করুন ট্রাসটেড পিটিসি সাইট থেকে (পর্ব ২)

সবাইকে আমার সালাম দিয়ে  শুরু  করছি আজকের ২য় পর্ব। আজকের পর্বে আসলে কি কি থাকছে আসুন একবার দেখে নি, তার আগে যারা আমার আগের পর্বটি পরেন নাই তারা  এখান  থেকে একবার পরে নিন। আমি প্রথম পর্বে আপনাদের বলেছিলাম যে এখন কোন কাজ শুরু না করতে, শুধু একটা একান্ট ক্রিয়েট করতে, একাউন্ট এর বেপারে যেটা জানতে হবে তা হলো আপনি যেভাবেই
এই সাইটে একাউন্ট খুলেন আপনার একজন রেফারেল লাগবেই। কারন

আপনি কোন প্রব্লেম ফেস করলে তার সমধান করে দিতে পারে, শুধু তাই নয় আপনার একাউন্ট আপডেট দেয়ার সময় আপনার রেফার এর প্রয়োজন পরবে। আর আপনি যদি রেফার ছাড়া একাউন্ট খুলেন তাহলে  আপনার একাউন্ট যে কোন সময় ব্যান হওয়ার সম্ভাবনা থেকেই যায়।  এই ছিলো একাউন্ট সম্পর্কে কথাবার্তা।

আবার আসি আসল কাজের কথায় কিভাবে আসলে কাজ শুরু করা যায়, আপনার একটা পেইজা একাউন্ট থাকতে হবে বা পারফক্ট মানি একাউন্ট থাকতে হবে, কিভাবে পেইজা একাউন্ট খুলে এখানে দেখুন।






পেইজা একাউন্ট খুলার পর সেটা ভেরিফাইড হতে সময় দিন। এখানে সবাইকে আগেই কয়েকটি বিষয় জানিয়ে রাখি যা পরে আপনাদের অবশ্যই কাজে লাগবে। ধরেন আপনি একেবারে নতুন আপনাকে যা যা মাথায় রাখতে হবে।



১। এমন একটা ইমেল ব্যবহার  করুন যেটা দিয়ে আগে ফেসবুক বা সোসাল মিডিয়া সাইট এ একাউন্ট খুলা হয়নি, এটা করার বিশেষ কোন কারন নেই এটা শুধু আপনি কাজ করতে এবং নতুন অবস্থায় মনে রাখতে কাজের সুবিধাতে করা।

২। আপনি যে ইমেল দিয়ে মাই পেইয়িং এ এবং  পেজাতে  একাউন্ট খুলবেন তা  যেন একই নামে হয়, বিঃ দ্রঃ একাউন্ট একই নামে না থাকলে সমস্যা নাই  অর্থাৎ ধরেন আপনি যে নামে আপনার  পেজা  একাউন্ট ভেরিফাই করবেন সেই নামে আপনার ইমেল টা খুলবেন, আর হ্যা আপনার ইমেল এর পাসওয়ার্ড যেন নরবরে না হয়, একটা মজবুত দেখে পাসওয়ার্ড দিবেন, আপনার ইমেল এ অবশ্যই 2 step verification  চালু করে রাখবেন যাতে কেউ যদি আপনার অনমুতি ছাড়া আপনার ইমেইল এ ঢুকতে না পারে।

৩। আপনার সবথেকে বেশি প্রয়োজনীয় হচ্ছে আপনার পেজা একাউন্ট, সুতরাং এখানে কোনভাবেই কোনা বেকামি করা চলবে না, পেজা একাউন্ট  এ বেশ মজবুত দেখে একটা পাসওায়ার্ড  দিবেন এবং পিন কোড দিবেন এমন যাতে সেটা আপনি ছাড়া আর কেও না জানে।


৪। এবার আপনি যদি মন চায় তাহলে আমার রেফারে একটা মাই পেয়িং একাউন্ট খুলতে পারেন । পেজাতে এবং ইমেল যে নাম আপনি ব্যাবহার করেছেন সেই নামে  একটা একাউন্ট খুলবেন যাতে আপনার বুজতে সুবিধা হয়।  এখানে একাউন্ট খুলার পর আপনার কাজ শুরু করতে হবে। এর জন্য আপনার প্রয়োজন্ পরবে ডলার এর।

এখনে আমি মোস্ট ইনপরটেন্ট একটা কথা জানিয়ে রাখি কেও ডলার কিনতে গিয়ে প্রতারিত হবেন না। সবথেকে ভালো হয় আপনার পরিচিত কেউ থাকলে তার থেকে ডলার কিনতে পারেন, আর না হয় সরাসরি দরকারে একটু বেশি টাকা দিয়ে ব্যাংক থেকে কিনে নেন। আর তা নাহলে যার থেকে ডলার কিনবেন তার সাথে সরাসরি দেখা করে ডলার আপনার একাউন্ট এ নিয়ে তারপর তাকে টাকা পেমেন্ট করুন। আমি আবার ও বলছি টাকা থেকে ডলার কিনার সময় আপনারা দয়া করে  খুব সতর্ক থাকবেন  কোন ভাবেই কাওকেই ফুল বা হাফ টাকা দিবেন না, তার সাথে দেখা করেন। যাদেরে কোন পরিচিত কেও নাই বা এত ঝামেলা যেতে চান না তাদের জন্য বলি একটু বেশি টাকা দিয়ে হলেও ১০০% নিশ্চিন্তে দেনদেন করেন।  সেই জন্য আপনি এই সাইট  এর মাধ্যমে লেনদেন করতে পারেন এটি খুবই বিস্বস্ত সাইট যদিও ওরা বাইরে ডলার রেট থেকে একটু বেশি নেয় , তাও আমি মনে করি কোন সমস্যা নাই কারন আপনাকে একটু বেশি টাকা দিয়ে তো আর প্রতারিত হতে হবে না।  কিভাবে এই সাইট এ একাউন্ট খুলবেন দেখে নিন।

এটিও ফেসবুক একাউন্ট করার মতই সহজ,  যদি না পারেন আমাকে জানান আমি প্রসেস আপনাদের জন্য ভিডিও করে দিবো।

এখানে সাইন আপ করে ২-৩ দিন ওয়েট করবেন আপনার একাউন্ট ভেরিভাইড হওয়া  পর্যন্ত, তারপর তাদের থেকে আপনি ডলার এর জন্য আবেদন করবেন। আপনি কত ডলার দিয়ে শুরু করবেন সেটা আমি ৩য় পর্বে বলে দিব।


মাইপেয়িং সাইট এর গ্রুপ ফেসবুকেঃ MyPayingAds-MyPayingCryptoAds লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন।
আর কোন সমস্যা হলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ ঃ ফেসবুকে আমি



Unknown

About Unknown -

Author Description here.. Nulla sagittis convallis. Curabitur consequat. Quisque metus enim, venenatis fermentum, mollis in, porta et, nibh. Duis vulputate elit in elit. Mauris dictum libero id justo.

Subscribe to this Blog via Email :